October 7, 2024, 12:20 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

এবার গানের শিক্ষক স্বাগতা

এবার গানের শিক্ষক স্বাগতা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোটবেলা থেকেই গান করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী-উপস্থাপিকা স্বাগতা। বাবার কাছেই প্রথম তার গানের হাতে খড়ি হয়। পরবর্তী সময়ে অনিল কুমার সাহা, নীলুফা ইয়াসমিন, ফেরদৌস আরার কাছে তিনি গান শেখেন। এখন তিনি নিজেই গান শেখাচ্ছেন বলে জানান। স্বাগতা বলেন, উত্তরায় জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমির একটি প্রতিষ্ঠানে শিশুদের গান শেখাচ্ছি। গেল ৬-৭ মাস হলো এটা করছি।

শিশুদের গান শেখাতে আমার ভালো লাগে। প্রতি সপ্তাহে একদিন এখানে আমি ক্লাস নিচ্ছি। এখানে শিশুদের সংগীতের বেসিক শিক্ষা দিচ্ছি আমি। তিনি আরো বলেন, ভিকারুন্নিসা স্কুলের পাশে আমার বাবার আনন্দম সংগীতাঙ্গন নামে একটি গানের স্কুল রয়েছে। সেখানেও আমি মাঝে মধ্যে ক্লাস নিচ্ছি। এদিকে এই অভিনেত্রী বর্তমানে অভিনয় ও উপস্থাপনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত ‘সানফ্লাওয়ার’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে এনটিভিতে। চলতি মাসের শেষ সপ্তাহে আনোয়ার হোসেন বুলুর নতুন একটি ধারাবাহিকের কাজ শুরু করবেন বলে জানান তিনি। ধারাবাহিকের বাইরে খ- নাটকের কাজও করছেন এই অভিনেত্রী। এ ছাড়া বাংলাভিশনে ‘সোনালী দিনের রূপালী গল্প’ শীর্ষক একটি চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠানও উপস্থাপনা করছেন।

এই অনুষ্ঠানে প্রতিটি পর্বে স্বাগতা ব্যতিক্রমী সাজে দর্শকদের সামনে উপস্থিত হয়ে থাকেন। একেকটি পর্বে একটি সিনেমার নায়িকার অনুকরণে তিনি পর্দায় আসেন বলে জানান। এরইমধ্যে আরো কয়েকটি চ্যানেলে উপস্থাপনার বিষয়ে কথা হচ্ছে বলেও জানান স্বাগতা। উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, আমি একটু ব্যতিক্রমী অনুষ্ঠানগুলো উপস্থাপনা করতে স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার অনুষ্ঠানের সব কিছু অন্যান্যের থেকে ভিন্ন হয়। চ্যানেলগুলোর সঙ্গে নতুন অনুষ্ঠান নিয়ে কথা হচ্ছে। বাজেট ও আনুষঙ্গিক বিষয়গুলো মিলে গেলে নতুন কোনো অনুষ্ঠানে শিগগিরই আমাকে দেখা যাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর